রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৩৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বিএনপি কাউন্সিলর প্রার্থীদের ভয় দেখিয়ে নির্বাচন থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে : সরোয়ার

বিএনপি কাউন্সিলর প্রার্থীদের ভয় দেখিয়ে নির্বাচন থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে : সরোয়ার

dynamic-sidebar

শামীম আহমেদ॥ বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনে জাতীয়তাবাদী দল বিএনপি ধানের শীষের মনোনিত প্রার্থী কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়fর তার নির্বাচনী প্রচারনাকালে গন মাধ্যমকে বলেন, সরকার দলীয় নেতা-কর্মীরা বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের নির্বাচনের মাঠ ছেড়ে দেয়ার জন্য ভয়ভীতি দেখানো হচ্ছে।
তিনি বলেন নির্বাচন কমিশনার প্রার্থীদের কাছ থেকে প্রতিপক্ষের বিরুদ্ধে অভিযোগ শুনতে চায় তাহলে তারা কি কাজ করছেন।
আমরা বরিশালে একটি সুষ্ঠু সুন্দর নির্বাচন দেখতে চাই। কিন্তু আমরা কি দেখছি বিএনপির ওয়ার্ডে ওয়ার্ডের মিছিলে বাধা প্রধান,অফিস ভাংচুর করার অভিযোগ করেন তিনি। এভাবে নির্বাচনে প্রতিটি প্রচার-প্রচারনায় বাধা সৃষ্ঠি করা হলে লেভেল-প্লেয়িংভাবে নির্বাচন হবে তা নিয়ে যতেষ্ঠ সন্দেহ কাজ করছে।
বরিশালে ইসির বলে যাওয়া কথা প্রসঙ্গে মেয়র প্রার্থী সরোয়ার বলেন প্রার্থীদের উপস্থিতিতে যেকথা বলে গিয়েছে তা কতটুকু বাস্তবায়ন হবে তা নিয়েও শঙ্কা কাজ করছে।
আজ মঙ্গলবার সকালে ধানের শীষ প্রতীক প্রার্থী মজিবর রহমান সরোয়ার নগরীর খাদেম হোসেন ক্লিনিক মোড় থেকে গনসংযোগ ও নির্বাচনী প্রচারনা শুরু করেন।
এসময় তার সাথে ছিলেন বরিশাল বিভাগীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য এ্যাড.বিলকিস জাহান শিরিন,কেন্দ্রীয় সদস্য সাবেক সংসদ আবুল হোসেন খান,জেলা বিএনপি সভাপতি এবায়েদুল হক চাঁন,বরিশাল মহানগর বিএনপি যুগ্ন সম্পাদক আনায়রুল হক তারিন সহ বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।
বাংলাবাজার সড়ক, আলেকান্দাসহ বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন।
এছাড়া ধানের শীষের প্রার্থীর পক্ষে নগরীতে গনসংযোগ করেন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান,যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল সহ বিশ দলীয় জোটের নেতৃবৃন্দ।
এছাড়া বিকালে নগরীর গ্রিজ্জামহল্লা চকবাজার এলাকায় গনসংযোগ করেন বরিশাল নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক স্থায়ী কমিটির সদস্য মির্যা আব্বাস।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net